October 8, 2024, 11:39 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

বিকাশ পেমেন্টে দেশীদশে ২০% ক্যাশব্যাক

বিকাশ পেমেন্টে দেশীদশে ২০% ক্যাশব্যাক

ডিটেকটিভ নিউজ ডেস্ক

দেশীদশে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাচ্ছে।

রোজা এবং ঈদ উপলক্ষে এই সুবিধা দেয়া হচ্ছে।

সোমবার বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশীদশে রমজান ও ঈদ উপলক্ষে কেনাকাটায় বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে ২০ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক।১০টি দেশীয় ফ্যাশন ব্র্যান্ডের যৌথ আউটলেট দেশীদশ।এর সারাদেশের আউলেটে গ্রাহকরা ৬ জুন পর্যন্ত এই অফার উপভোগ করতে পারবেন।

নিপুন, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, বিবিয়ানা, সাদাকালো, অঞ্জন’স, সৃষ্টি, নাগরদোলা, দেশাল এবং কেক্রাফট এই দশটি ব্র্যান্ডের যৌথ আউটলেট দেশীদশে স্থানীয় তাঁত ও বুনন শিল্পের পণ্য সম্ভারে ক্রেতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

বিকাশের লাইফস্টাইল ক্যাটাগরির এই অফারের আওতায় একজন ক্রেতা দিনে সর্বোচ্চ ৫০০ টাকা এবং ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ১০০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন।

খুব সহজে কিউআর কোড স্ক্যান করে ঝামেলা ছাড়াই বিকাশ অ্যাপে পেমেন্ট করে ক্যাশব্যাকের এই অফার পাওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অর্ন্তগত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ।

২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে বিকাশ।

Share Button

     এ জাতীয় আরো খবর